আওয়ামী লীগ হলো হীরার মতো, যত কাটবে ততই চকচক করবে: মতিয়া চৌধুরী

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, দেশের মানুষ বিশ্বাস করে বাংলাদেশের জন্য একমাত্র বঙ্গবন্ধু ও শেখ হাসিনাই অপরিহার্য। জনগণের আস্থা ও ভালবাসার উপর ভিত্তি করেই আওয়ামী লীগের সৃষ্টি। তাই আওয়ামী লীগ হলো হীরার মতো, যত কাটবে ততই চকচক করবে, আলোকিত হবে।

শুক্রবার ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয় আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার কারান্তরীণ দিবস উপলক্ষে আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

মতিয়া চৌধুরী বলেন, কারো ষড়যন্ত্র আওয়ামী লীগ ভেঙে যাবে না। বহুবার আওয়ামী লীগকে ভাঙ্গার জন্য ষড়যন্ত্র করেছিল চক্রান্তকারীরা। যতবার ভাঙার চেষ্টা করছে আওয়ামী লীগের নেতাকর্মীরা আরো বেশি ঐকবদ্ধ হয়েছে‌।

তিনি বলেন, অবৈধভাবে শেখ হাসিনাকে যখন কারাগারে নিয়ে যাওয়া হয় নেতাকর্মীরা তখন গোপনে শেখ হাসিনার মুক্তির জন্য গণস্বাক্ষর সংগ্রহ করেন। শেখ হাসিনার প্রতি যে মানুষের ভালোবাসা আস্থা ও বিশ্বাস সেটারই প্রতিফলিত হয়েছে গণস্বাক্ষরের মাধ্যমে। আন্দোলন সংগ্রাম ও জনগণের তোপের মুখে পড়ে শেখ হাসিনাকে মুক্তি দিতে বাধ্য হয় সেনা সর্মথিত সরকার। এরপর আবার জনগণের ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটে ২০০৮ সালে নির্বাচনের মাধ্যমে। এর ধারাবাহিকতায় টানা তৃতীয়বার সরকার গঠন করার পরে দেশের মানুষের ভাগ্য ও দেশের উন্নয়নের চিত্র পাল্টে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফি সভাপতিত্বে সাধারণ সম্পাদক হুমায়ুন কবির এর সঞ্চালায়নে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- ড. আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক, ডা. দিপু মনি, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুল আল শামীমসহ ঢাকা মহানগরের বিভিন্ন নেতারা।

Leave A Reply

Your email address will not be published.