অ্যাশেজ সিরিজের জন্য শক্তিশালী ইংল্যান্ড দল ঘোষণা

ক্রিকেট ইতিহাসের প্রাচীনতম ও ঐতিহ্যবাহী প্রতিযোগিতা অ্যাশেজ সিরিজ। অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের মধ্যকার এই লড়াই ক্ষেত্রবিশেষে অনেক ক্রিকেটপ্রেমীর কাছে ক্রিকেট বিশ্বকাপের চেয়েও গুরুত্বপূর্ণ। আসন্ন এই সিরিজের জন্য দল ঘোষণা করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

চোট থেকে সুস্থ হয়ে স্কোয়াডে ফিরেছেন স্টুয়ার্ট ব্রড। তবে রাখা হয়নি বেন স্টোকসকে। এছাড়া ইনজুরির কারণে ছিটকে গেছেন স্যাম কারান। দলে জায়গা পাননি ওলি স্টোনও। রোববার এক বিবৃতিতে ইসিবি ১৭ সদস্যের স্কোয়াড ঘোষণা করে।

জ্যাক লিচের সঙ্গে ব্যাক আপ স্পিনার হিসেবে ডম বেসের নাম ঘোষণা করা হয়েছে। ড্যান লরেন্স এবং জ্যাক ক্রাউলি রিজার্ভ ব্যাটসম্যান হিসেবে থাকবেন। এছাড়া জনি বেয়ারস্টোর সঙ্গে স্বীকৃত উইকেটরক্ষক হিসেবে থাকছেন জস বাটলার।

সবকিছু ঠিক থাকলে আগামী ৮ ডিসেম্বর ব্রিসবেনের গ্যাবায় শুরু হবে অ্যাশেজের প্রথম টেস্ট। অ্যাডিলেডে দিবা-রাত্রির টেস্ট শুরু হবে ১৬ ডিসেম্বর। ৩য় ও বক্সিং ডে টেস্ট গড়াবে মেলবোর্নে। ৫ জানুয়ারি থেকে নিউ ইয়ার টেস্ট সিডনিতে। পার্থে সিরিজের শেষ টেস্ট ১৪ই জানুয়ারি।

ইংল্যান্ডের ১৭ সদস্যের অ্যাশেজ স্কোয়াড:

জো রুট (অধিনায়ক), জেমস অ্যান্ডারসন, জনি বেয়ারস্টো, ডমিনিক বেস, স্টুয়ার্ট ব্রড, ররি বার্নস, জস বাটলার জ্যাক ক্রাউলি, হাসিব হামিদ, ড্যান লরেন্স, জ্যাক লিস, ডেভিড মালান, ক্রেইগ ওভারটন, ওলি পোপ, ওলি রবিনসন, ক্রিস ওকস ও মার্ক উড।

Leave A Reply

Your email address will not be published.