অদ্ভুত আনন্দ হচ্ছিল আমার : মাহি

ভারতকে উড়িয়ে বাংলাদেশ যুব বিশ্বকাপের শিরোপা জিতেছে। আকবর আলীর দল দক্ষিণ আফ্রিকায় জিতেছে শ্রেষ্ঠত্বের মুকুট। প্রথমবারের মতো বৈশ্বিক কোনো টুর্নামেন্টে বাংলাদেশ পেল শিরোপার স্বাদ। এ নিয়ে উল্লাসে ফেটে পড়ে দেশের মানুষ। সোশ্যাল মিডিয়ায় দেখা গেছে আবেগ আর ভালোবাসার বহিঃপ্রকাশ।

এ থেকে বাদ পড়েনি শোবিজ অঙ্গনের তারকারাও। তারা তাদের ফ্যান পেজ ও ফেসবুক অ্যাকাউন্টে বিজয়ের অনুভূতি জানিয়ে স্ট্যাটাস দিয়েছেন। অনূর্ধ্ব-১৯ ক্রিকেট চ্যাম্পিয়ন হওয়ায় উচ্ছ্বসিত চিত্রনায়িকা মাহিয়া মাহি।

এ নায়িকা বলেন, ‘আসলে খেলা খুব একটা বুঝি না। গতকাল আমার সব বন্ধুরা বলছিলÑআজকে মনে হয় বাংলাদেশ জিতে যাবে, ইন্ডিয়ার সঙ্গে জিততেই হবে। তারপর বন্ধুদের সঙ্গে খেলা দেখতে বসি। পুরো খেলা দেখেছি। যখন দেখলাম বাংলাদেশ জিতে যাচ্ছে, তখন আমার অদ্ভুত আনন্দ হচ্ছিল। বড়রাও এই আনন্দ দিতে পারেনি। ছোটরা ওয়ার্ল্ডকাপ জিতেছে। ওয়ার্ল্ডকাপের ট্রফি আমাদের হাতে এটা ভাবতেই অনেক ভালো লাগে।’ যুব দলকে নিয়ে প্রত্যাশা ব্যক্ত করে মাহি বলেন, ‘আমি আসলে খেলা নিয়ে কখনো খুব একটা স্ট্যাটাস দিই না।

এদের নিয়ে স্বপ্ন দেখা যায়। এরা একদিন জাতীয় দলে খেলবে। এরা যেকোনো দলকে হারিয়ে দিবে ইনশাল্লাহ।’ অন্যদিকে মাহি তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেনÑ‘আমার আদরের ছোট ভাইদের অনেক অনেক ভালোবাসা, আমাদের অপূর্ণ যত স্বপ্নগুলো এভাবেই পূর্ণ হবে তোমাদের হাত ধরে, একটি একটি করে।’

আরও পড়ুন
Loading...