সত্যিই কি সুশান্ত বিষণ্ণতায় ভুগছিলেন? পুলিশের সন্দেহ

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় এবার প্রয়াত অভিনেতার চিকিৎসককে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ। সুশান্তের মৃত্যুর পর তাঁর চার্টার রোডের ফ্ল্যাট থেকে ওই চিকিৎসকের প্রেসক্রিপশন উদ্ধার করে পুলিশ। সেখান থেকেই জানা যায়, সম্প্রতি অবসাদে ভুগতে শুরু করেছিলেন সুশান্ত। তার ফলেই তিনি চিকিৎসকের পরামর্শ নিচ্ছিলেন। অবসাদ কাটানোর ওষুধও খাচ্ছিলেন সুশান্ত। সেই অনুযায়ী, সুশান্তের চিকিৎসককে জিজ্ঞাসাবাদ করা।

জানা গেছে, ওই চিকিৎসককে আগই জিজ্ঞাসাবাদ করতে পারত পুলিশ। কিন্তু সুশান্তের অবসাদ সম্পর্কে অন্যরা কী বলেন, তা জানার জন্যই চিকিৎসককে পুলিশ পরে জিজ্ঞাসাবাদ করছে বলে জানা গেছে।

প্রসঙ্গত, কেউ তাঁর ক্যারিয়ার ধ্বংস করে দিতে চাইছে। বন্ধুদের প্রায়শই ওই কথা বলতেন সুশান্ত। অভিনেতার সেই ভয় কি অমূলক ছিল, না সত্যিই এমন কোনও ঘটনা ঘটে, তা খতিয়ে দেখছে পুলিশ।

অঙ্কিৎার সঙ্গে বিচ্ছেদের পর থেকে তিনি ভেঙে পড়েছেন বলে ওই চিকিৎসককে জানান সুশান্ত। শুধু তাই নয়, অঙ্কিৎার সঙ্গে সম্পর্ক ভেঙে দিয়ে তিনি ভুল করেছেন বলেও নাকি ওই চিকিৎসককে জানিয়েছিলেন সুশান্ত। যে খবর প্রকাশ্যে আসতেই হইচই শুরু হয়ে যায়।

গত ১৪ জুন ব্যান্দ্রায় নিজের চার্টার রোডের ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। কেন আত্মহত্যা করলেন বলিউডের এই তরুণ অভিনেতা, তা নিয়ে হইচই শুরু হয়ে যায় গোটা ভারত জুড়ে।

এমনকী, সুশান্তের মৃত্য়ুর তদন্তভার কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে দিতে হবে বলেও দাবি জানাতে শুরু করেন প্রয়াত অভিনেতার ভক্তরা।

আরও পড়ুন
Loading...