লন্ডনে ৮ তলা থেকে পড়ে বাংলাদেশি ২ বছরের শিশু বেঁচে আছে

পূর্ব লন্ডনের পপলারে বহুতল ভবন থেকে রাস্তায় পড়া আনুমানিক ২ বছর বয়সী শিশুর অবস্থা আশঙ্কাজনক ছিল। তবে এখন পর্যন্ত তার অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছে দেশটির পুলিশ। পূর্ব লন্ডনের বাংলাদেশি অধ্যুষিত টাওয়ার হ্যামলেটসের পপলারে এই ঘটনা ঘটে। সোমবার বিকেলে পূর্ব লন্ডনের পপলারে একটি বহুতল ভবনের সামনের রাস্তায় শিশুটিকে পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে সেখানেপুলিশের পাশাপাশি অ্যাম্বুলেন্সও আসে। তারা শিশুটিকে হাসপাতালে নিয়ে যায়। শিশুটির মা-বাবা দু’জনই ব্রিটিশ বাংলাদেশি বলে জানা গেছে। লন্ডন মেট্রোপলিটন পুলিশের একজন মুখপাত্র জানিয়েছেন, তারা এ ঘটনায় ত’দন্ত শুরু করেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হওয়া ভিডিউতে দেখা যায়, রাস্তার মাঝখানে পড়ে আছে একটি ২ বছরের শিশু। এশিয়ান কাপড় পরিহিত এক মা শিশুর পাশে দাঁড়িয়ে কান্না করছেন। উঁচু ভবন থেকে শিশুটি কিভাবে রাস্তার মাঝখানে পড়ল তা নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। অনেকেই বলছেন, ভবনের আটতলা থেকে শিশুটি নিজে নিজে পড়লে রাস্তার ধারের ফুটপাতে পড়তে পারত। কিন্তু রাস্তার মধ্যখানে চলে আসায় রহস্যের সৃষ্টি হয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রতিবেশি জানিয়েছেন,

তার স্বামী বলেছেন শিশুটি ভবন থেকে পাবলিক বাসের উপর পড়ে। বাসের ছাদ থেকে শিশুটি রাস্তায় পড়ে। এ ঘটনায় পুলিশ এখনও কাউকে গ্রেফ’তার করেনি। তবে পুলিশ প্রত্যক্ষদর্শীদের সহযোগিতা কামনা করেছে।

আরও পড়ুন
Loading...