যাকে বিয়ে করছেন ফারিয়া শাহরিন, গোপনে বাগদান সম্পন্ন

আবারো আলোচনার কেন্দ্রে ছোটপর্দার আলোচিত অভিনেত্রী ও মডেল ফারিয়া শাহরিন। না, অভিনয়ের কারণে নয়। যথারীতি এবারও তিনি আলোচনায় তার ব্যক্তিগত জীবন নিয়ে। শোনা যাচ্ছেন, চুপিচুপি বাগদান সেরেছেন এই অভিনেত্রী। কয়েকমাস ধরেই মিডিয়াপাড়ায় এমন গুঞ্জন ছিল। যদিও বিষয়টি নিয়ে এতদিন কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি এই লাক্স তারকা।

তবে শুক্রবার রাতে নিজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে আংটি বদলের একটি ছবি পোস্ট করেছেন ফারিয়া শাহরিন। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, আলহামদুলিল্লাহ বাগদান সম্পন্ন, সবাই দোয়া করবেন। ব্যাস, এই ছবি ও ক্যাপশন অনেকটাই পরিষ্কার করে দিয়েছে যে, খুব শিগগির বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন আলোচিত অভিনেত্রী ফারিয়া শাহরিন। তার হবু বরের নাম মাহফুজ রায়ন। তিনি পেশায় একজন চাকরিজীবী। তার এই গোপন আংটি বদলের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শুধু দুই পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ কযেকজন বন্ধু।

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন ফারিয়া শাহরিন। মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র তার পরিচিতি বাড়িয়ে দেয় অনেক গুণ। সর্বশেষ কাজল আরেফিন অমির জনপ্রিয় সিরিজ ‘ব্যাচেলর পয়েন্ট’-এ অন্তরা চরিত্রে অভিনয় করে আলোচিত হয়েছেন এই সুন্দরী।

আরও পড়ুন
Loading...