ম্যাক্সওয়েলের ছক্কায় ফাটল চেয়ার, উঠছে নিলামে

করোনা পরবর্তী ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে সুবিধা করতে পারেননি গ্লেন ম্যাক্সওয়েল। অস্ট্রেলিয়ান তারকাকে ছেড়ে দেয় পাঞ্জাব। তবে আসন্ন আইপিএলে ডান-হাতি এই হার্ড হিটার ব্যাটসম্যানকে ১৪ কোটি ২৫ লাখ টাকায় নিজেদের করে নেয় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু (আরসিবি)। এত চড়া মূল্যে দল পাওয়া ম্যাক্সি নিউজিল্যান্ডের মাটিতে অস্ট্রেলিয়ার জার্সিতে প্রথম দুই ম্যাচে হতাশ করে। দলও হেরেছে ম্যাচ দুটি। এতে সমালোচনাও শুনতে হয় ব্যাঙ্গালুরুকে।

পাঁচ ম্যাচ সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে ম্যাক্সওয়েল ব্যাটে ঘুরে দাঁড়িয়েছে অতিরা। ৬৪ রানের জয় নিয়ে মাঠ ছেড়েছে অ্যারন ফিঞ্চের দল। ওয়েলিংটনে মাত্র ২৫ বলে ক্যারিয়ারে নবম টি-টোয়েন্টি অর্ধশতক তুলে নেন ম্যাক্সওয়েল। শেষ পর্যন্ত ৩১ বলে ইনিংস খেলে ৭০ রানে টিম সাউদির বলে থামেন তিনি। ৮টি চার এবং ৫ টি ছয়ে সাজানো ছিল তাঁর ইনিংস।

ইনিংসের ১৭তম ওভারে বল করেছিলেন জেমি নিশাম। ওই ওভারে ম্যাক্সি তুলে নেন ২৮ রান। ওভারের প্রথম বলে তার হাঁকান ছক্কা। বলটি আঘাত হানে গ্যালারির একটি চেয়ারে। ফেটে যায় চেয়ারটি। এবার সেই চেয়ারটিকেই নিলামে তোলার সিদ্ধান্ত নেয়া হয়েছে। যার থেকে আয় করা অর্থ ব্যবহার করা হবে গৃহহীনদের সাহায্যে। এমনটাই জানাচ্ছে অস্ট্রেলিয়ান গণমাধ্যমগুলো। আগামী ৫ ও ৭ মার্চ একই মাঠে বসবে সিরিজের চতুর্থ ও পঞ্চম টি-টোয়েন্টি ম্যাচ।

আরও পড়ুন
Loading...