মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় স্বামী নিহত, স্ত্রী আহত

মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরে স্ত্রীকে বিদ্যালয়ে পৌঁছে দিতে গিয়ে সড়ক দুর্ঘটনায় আফতাব উদ্দিন (৫৫) নামের এক প্রধান শিক্ষক মারা গেছেন। স্ত্রী হালিমা খাতুন আহত অবস্থায় মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। আজ বুধবার সকাল ৯টার দিকে মেহেরপুর উপজেলা পরিষদ গেটসংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আফতাব উদ্দিন মুজিবনগর উপজেলার আনন্দবাস গ্রামের মৃত আজিজুল হকের ছেলে। তিনি দারিয়াপুর সরকারি বালিকা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং মুজিবনগর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলামের ভাই। স্ত্রী হালিমা খাতুন সদর উপজেলার চকশ্যামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

প্রত্যক্ষদর্শীরা জানান, আফতাব উদ্দিন তাঁর স্ত্রী হালিমা খাতুনকে নিয়ে মেহেরপুর থেকে মুজিবনগরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে মেহেরপুর সদর উপজেলা পরিষদ গেটের কাছে পৌঁছালে একটি ইজিবাইকের সাথে ধাক্কা লেগে তিনি সড়কে পড়ে যান। এ সময় একই দিক থেকে যাওয়া একটি ট্রাকের চাকায় পিষ্ট হযে তিনি ঘটনাস্থলে মারা যান। এতে স্ত্রী হালিমা খাতুন আহত হলে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এদিকে এ ঘটনার পরপরই বিক্ষুব্ধ জনতা ট্রাকটিকে জব্দ করে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

print

Facebook Comments

৪২ বার পঠিত