বিয়ে করলেন হাবিব, যা বললেন সাবেক প্রেমিকা তিশা

হুট করেই বিয়ের খবর জানালেন সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ। মডেল আফসানা চৌধুরি শিফাকে তিনি বিয়ে করেছেন। এ খবরের পরপরই আলোচনায় আসে অভিনেত্রী তানজিন তিশার সঙ্গে হাবিবের সম্পর্কের খবর। এ বিষয়ে তানজিন তিশার সঙ্গে যোগাযোগ করলেও তিনি কোনো প্রশ্নের উত্তর দেননি। এমনকি বিয়ে প্রসঙ্গেও কোনোকিছু জানেন না তিনি।

মঙ্গলবার দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বিয়ের তথ্য নিশ্চিত করেছেন হাবিব ওয়াহিদ নিজেই।

ফেসবুকে হাবিব জানান, আমি আমার ব্যক্তিগত জীবনে একটি খুব আকস্মিক খবর আপনাদের সঙ্গে ভাগ করতে চাই। সম্প্রতি, আমি বিয়ে করেছি এবং আমার স্ত্রীর নাম আফসানা চৌধুরী (শিফা)। আপনারা সবাই জানেন যে, করোনার কারণে পুরো বিশ্ব বর্তমানে খুব খারাপ সময়ে কাটছে, এই কারণে বিষয়টি সেভাবে কাউকে জানানো হয়নি। সবাই দোয়া করবেন।

সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ আর ছোটপর্দার মডেল ও অভিনয়শিল্পী তানজিন তিশার প্রেমের সম্পর্ক ভেঙে গেছে অনেক আগেই। ২০১৬ সালের শেষের দিকে তারা প্রেমে জড়িয়ে পগেন। এর বছর যেতে না যেতেই তাদের বিচ্ছেদ হয়। বিচ্ছেদের পর তিশা বলেন, হাবিব নিজ থেকেই আমাকে ভালোবেসেছিল, আবার নিজ থেকেই কোনো কারণ না বলে সম্পর্ক ছিন্ন করেছে। কী কারণে সম্পর্ক ছিন্ন করেছে, তার কোনো জবাব এখনো পাইনি।

এর আগে দুবার বিয়ে করেন হাবিব ওয়াহিদ। ২০০৩ সালে প্রথম লুবায়না নামের এক মেয়েকে বিয়ে করেন হাবিব। বিয়ের কয়েক বছরের মাথায় প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ ঘটে তার। এরপরে হাবিব প্রেমের সম্পর্ক নিয়ে মডেল মোনালিসা’র সঙ্গে বিতর্কিত হন। তাদের বিয়েও নাকি চূড়ান্ত ছিল। কিন্তু শেষ পর্যন্ত তাদের বিয়ে হয়নি। তবে আবারও প্রেমে পড়েছিলেন হাবিব।

চট্টগ্রামের মেয়ে রেহানের প্রেমে পড়ে তাকে বিয়ে করেছিলেন ২০১১ সালে। কোনো ধরনের আনুষ্ঠানিকতা ছাড়াই বিয়ে হয়েছিলো তাদের। তবে ওই সংসারও টিকলো না হাবিবের। ২০১৭ সালেই বিচ্ছেদ হয়ে যায়। তাদের সেই ঘরে আলিম ওয়াহিদ নামের এক ছেলে সন্তানও রয়েছে।

আরও পড়ুন
Loading...