বিবেকের বিবেকহীন কাণ্ডে হতবাক নেটজনতা

বলিউডের দর্শকপ্রিয় অভিনেতা বিবেক ওবেরয়। যিনি খুব অল্প সময়েই দক্ষ অভিনয় গুণে জয় করেছেন লাখো ভক্তের হৃদয়। সম্প্রতি তিনি এক বিবেকহীন কাণ্ড ঘটিয়ে বিপাকে পড়েছেন! তার এই বিবেকহীন কাণ্ড দেখে হতবাক নেটজনতা।

করোনা মহামারির কারণে ভারতে স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়টি বেশ গুরুত্ব দেয়া হচ্ছে। এরমধ্যেই স্ত্রী প্রিয়াঙ্কা আলভাকে নিয়ে ঘুরতে বের হয়েছিলেন তিনি। কিন্তু ভালোবাসা দিবসে স্ত্রীকে নিয়ে মোটরবাইকে ঘুরতে বের হওয়ার সময় কোভিড-১৯ আইন অমান্য করে বসেছেন বিবেক! মাস্ক বাধ্যতামূলক থাকলেও তিনি তা পরেননি। এছাড়া মোটরবাইক চালানোর সময় তার মাথায় হেলমেটও ছিল না।

এ বিষয়ে মুম্বাইয়ের জুহু থানায় একটি মামলা দায়ের হয়েছে। থানার এক কর্মকর্তা ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন, কোভিড ১৯ নিয়ন্ত্রণের লক্ষ্যে সরকারের আরোপ করা নিয়ম অনুযায়ী, জনসম্মুখে সবাইকে মাস্ক পরা বাধ্যতামূলক করা হলেও বিবেক ওবেরয় তা মানেননি। এই বিষয়ে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এই কর্মকর্তা জানান, বিবেকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধর ১৮৮, ২৬৯ ধারা ও মহারাষ্ট্র কোভিড-১৯ সতর্কতা উদ্যোগ ২০২০ ও মোটরযান আইনে মামলা দায়ের হয়েছে। এই মামলায় দোষী প্রমাণিত হলে বিবেকের ৬ মাসের জেল, জরিমানা অথবা উভয় দণ্ড হতে পারে।

আরও পড়ুন
Loading...