বাড়তি দুই স্পিনার নিয়ে ভারতের বিপক্ষে ব্যাট করছে ইংল্যান্ড

চার টেস্টের সিরিজে ভারত এগিয়ে রয়েছে ২-১ ব্যবধানে। সিরিজের শেষ ম্যাচে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে ইংল্যান্ড। বৃহস্পতিবার সকালে আহমদাবাদে শুরু হওয়া এই ম্যাচে জয় পেলে সিরিজ নিজেদের করে নিবে ভারত। তবে হেরে গেলে টিকিট হাতছাড়া হবে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের।

ড্র করে সিরিজ হাত ছাড়া হলেও নিউজিল্যান্ডের বিপক্ষে ফাইনাল নামতে পারবে বিরাট কোহলি নেতৃত্বাধীন দলটি। এদিন ভারত দলে একটি পরিবর্তন এসেছে। ছুটি নেয়ার কারণে জসপ্রিত বুমরাহর জায়গায় মাঠে নেমেছেন মোহম্মদ সিরাজ। একই মাঠে বসেছিল তৃতীয় টেস্টে। স্পিনারদের জয়জয়কার ছিল ওই ম্যাচে। তাই বাড়তি স্পিনার খেলানোর সিদ্ধান্ত নিয়েছে ইংল্যান্ড। একাদশে জায়গা পেয়েছেন ড্যান লরেন্স ও ডমিনিক বেস। বাদ দেয়া হয়েছে স্টুয়ার্ট ব্রড ও জোফরা আর্চারকে।

ভারতের একাদশ

রোহিত শর্মা, শুভমান গিল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি (অধিনায়ক), অজিঙ্কা রাহানে, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), রবিচন্দ্রন অশ্বিন, ওয়াশিংটন সুন্দর, আক্সার প্যাটেল, ইশান্ত শর্মা, মোহম্মদ সিরাজ।

ইংল্যান্ড একাদশ

জ্যাক ক্রলি, ডম সিবলি, জনি বেয়ারস্টো, জো রুট (অধিনায়ক), ড্যান লরেন্স, বেন স্টোকস, অলি পোপ, বেন ফোকস (উইকেটরক্ষক), ডম বেস, জ্যাক লিচ, জেমস অ্যান্ডারসন।

আরও পড়ুন
Loading...