ফেসবুকে কিছু লিখলেও সাদা পোষাকধারীরা ধরে নিয়ে যায় : রিজভী

বিএনপি জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বিএনপি গণতন্ত্র পুনরুজ্জীবন ও গণতন্ত্র ফিরিয়ে আনার আন্দোলন করছে। কারণ এটি আজকে কেড়ে নিয়েছে। আপনারা যদি মতপ্রকাশের জন্য ফেসবুকের কোথাও কিছু লেখেন, দিনে-রাতে যে কোনো সময়ে সাদা পোষাকধারীরা আপনাদের ধরে নিয়ে যাবে।

আজ বুধবার সকালে মুন্সীগঞ্জের আড়িয়াল বিলে মাছে পোনা অবমুক্ত করার এক অনুষ্ঠানে তিনি এই অভিযোগ করেন।

রিজভী বলেন, শুধু তাই নয়, আজকে ভোটের অধিকার নেই, আজকে কথা বলার অধিকার নেই, আজকে গণতন্ত্রের যে অধিকারগুলো দিয়েছে সব কেড়ে নিয়েছে। সেজন্য গণতান্ত্রিক দল হিসেবে আমরা লড়াই করছি, সেজন্য আমরা আন্দোলন করছি।

তিনি বলেন, আমরা তো গরু-ছাগলের খোঁয়াড় না। মানুষ চিন্তা করে স্বাধীনভাবে এবং স্বাধীনভাবে চিন্তা করে মানুষ যেটা লিখে বা পড়ে বলতে চায়। শেখ হাসিনা সারা বাংলাদেশের মানুষকে গরু-ছাগলের খোঁয়াড়ে পরিণত করেছে। কারণ তিনি মনে করেন এই খোঁয়াড়ের মধ্যে মানুষ বন্দি থাকলে আমার বিরুদ্ধে কোনো কথা বলবে না। তারা (সরকার) দিনের ভোট রাত্রে করে, জনপ্রতিনিধি যেটা নির্বাচিত করবে সেটা নির্বাচনের আগেই ঠিক করে রাখে। নির্বাচনের নামে শুধু ঘোষণা দেয় মাত্র। প্রকৃত ভোটাররা ভোটকেন্দ্রে ভোট দিতে যেতে পারে না।

মৎস্যজীবী দলের আহ্বায়ক রফিকুল ইসলাম মাহতাবের সভাপতিত্বে ও সদস্য সচিব আবদুর রহিমের পরিচালনায় বিএনপির স্বেচ্ছাসেবক বিষয় সম্পাদক মীর সরফত আলী সপু বক্তব্য রাখেন। মৎস্যজীবী দলের সেলিম মিয়া, জাকির হোসেন খান, ওমর ফারুক, কবির উদ্দিন, হিমু স্বপন, আনোয়ার হোসেন, আলমগীর সামী, কে এম সোহেল রানা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
Loading...