নিজের স্বপ্নের কথা জানালেন সানি লিওন

নিজের স্বপ্নের কথা জানালেন পর্নো তারকা সানি লিওন। তিনি কখনও পর্নো তারকা হওয়ার পরিকল্পনা করেননি। সবসময়ই হতে চেয়েছিলেন নার্স। এভাবেই নিজের স্বপ্নের কথা জানালেন সানি লিওন। গণমাধ্যম ফিল্মিবিট এক খবরে জানিয়েছে, সানি লিওনের বয়স যখন ১৫। তখন তিনি যুক্তরাষ্ট্রে ছিলেন। আর সে সময় তিনি একটি বেকারিতে কাজ করতেন। তবে তার আগ্রহ ও প্রত্যাশা ছিল একজন ভালো নার্স হওয়ার।

এ লক্ষ্যে তিনি সেখানকার অরেঞ্জ কাউন্টিতে একটি ট্রেনিং সেন্টারেও ভর্তি হয়েছিলেন। কিন্তু ভাগ্য তাকে টেনে নিয়ে গেছে অন্য দিকে। সেখানে ড্যান্সার এক বন্ধুর সঙ্গে পরিচয় হয় তার, যে তাকে পেন্থহাউজ ম্যাগাজিনের একজন ফটোগ্রাফারের সঙ্গে পরিচয় করিয়ে দেয়। সেখান থেকে তিনি আর ফিরে আসেননি।

সানি লিওন নিজের সম্পর্কে বলেন, বিশ্বের দরবারে আমি জীবনকে যেভাবে টেনে এনেছি, সেটা আগে কখনো কল্পনা করিনি। আমি আশা করি, চলার পথে আমি যে সংগ্রাম ও বিজয়ের মুখোমুখি হয়েছি তা দর্শক দেখবে যে সেটা আমার জন্য কতটা বন্ধুর ছিল? দিলীপ মেহতার কল্যাণে বলিইড জগতে প্রবেশ করেন সানি লিওন। গত কয়েকবছর ধরে একরে পর এক নৈপূণ্য দেখিয়েছেন তিনি। বর্তমানে আসন্ন ছবি নিয়ে ব্যস্ত আছেন। আগামী ১০ এপ্রিল সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

আরও পড়ুন
Loading...