ত্রিভুজ প্রেমে জন-বিপাশা-বিদ্যা

বলিউড তারকাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠা নতুন কিছু নয়। এই সম্পর্ক গড়ে ওঠে একের অধিকের সঙ্গেও। তারকাদের মধ্যে ব্রেকআপ তারপর আবার অন্য কারো সঙ্গে সম্পর্কে জড়ানো নিত্যনতুন মিডিয়াতে এসব চর্চা হতেই থাকে। ঠিক তেমনি জন-বিপাশা-বিদ্যার ত্রিভুজ প্রেমের গল্প নিয়েও চর্চা কম হয়নি।

জন আব্রাহাম ও বিদ্যা বালান অভিনীত সিনেমা ‘সালাম-ই-ইশক’। সিনেমাটি ২০০৭ সালে মুক্তি পায়। মুক্তির পর বক্সঅফিসে সাফল্য না পেলেও সিনেমাটির গান সুপারহিট হয়েছিল। এ সিনেমার শুটিং সেট থেকেই দু’জনের সম্পর্ক নিয়ে ছড়িয়ে পড়ে নানা গুঞ্জন। শোনা গিয়েছিল, বিপাশাকে ঠকিয়ে নাকি জন আব্রাহাম সম্পর্ক গড়েছিলেন বিদ্যা বালানের সঙ্গে। তখন তারা নাকি চুটিয়ে প্রেম করেছেন। তাদের প্রেমের গুঞ্জন পৌঁছেছিল বিপাশার কানেও। যার কারণে তিক্ত হয়ে উঠেছিল জন-বিপাশার সম্পর্ক। জনকে বিপাশা বলেছিলেন- জন যদি বিদ্যার সঙ্গে সম্পর্ক রাখে, তাহলে বিপাশা তাকে ছেড়ে চলে যাবেন।

এরপরও বিদ্যা বালানের সঙ্গে একই সিনেমায় জন আব্রাহামের অভিনয় করার কথা ছিল। কিন্তু এই সিনেমা থেকে সরে আসেন জন। তবে জন আব্রাহাম ছাড়াও অন্য নায়কের সঙ্গে বিদ্যা বালানের সম্পর্ক নিয়ে গুঞ্জন উঠেছিল। শহিদ কাপুরের প্রতিও নাকি অনুরক্ত ছিলেন বিদ্যা। এক সময়, বিদ্যা যেসব নায়কের সঙ্গে কাজ করেছেন, তাদের সঙ্গে বিদ্যার প্রেমের গুঞ্জন ছড়িয়েছে। পরে এক সাক্ষাৎকারে বিদ্যা জানান, জনের সঙ্গে কাজের বাইরে তার বিশেষ কোনো সম্পর্ক নেই। শুধু তাই নয়, জনকে কেন্দ্র করে বিপাশার সঙ্গে তার কোনোরকম মনোমালিন্য তৈরি হয়নি বলেও জানান বিদ্যা।

২০০২ সালে ‘জিসম’ সিনেমার শুটিং সেটে জন-বিপাশার সম্পর্কের শুরু। আর ক্যারিয়ারের শুরুতে বিপাশা যখন মডেলিং করতেন তখন দিনো মোরিয়ার সঙ্গে সম্পর্ক জড়িয়েছিলেন বিপাশা। তবে নিজের সম্পর্ক নিয়ে বিপাশা কোনোদিন লুকোচুরি করেননি। দিনো মোরিয়ার পরে জন আব্রাহামের সঙ্গেও নিজের প্রেমের কথা লুকিয়ে রাখেননি। বলিউড ইন্ডাস্ট্রিতে তারা ছিলেন সুপারকাপল। জন-বিপাশার দীর্ঘ দিনের সম্পর্ক ভেঙে যায় ২০১১ সালে। যদিও বিচ্ছেদের কারণ নিয়ে মুখ খোলেননি এই তারকা জুটি।

৩ বছর প্রেম করার পর প্রবাসী ব্যাংকার প্রিয়া রুঞ্চালকে ২০১৪ সালে বিয়ে করেন জন আব্রাহাম। অন্যদিকে ২০১৬ সালে বিপাশা বিয়ে করেন করন সিং গ্রোভারকে। করন সিংয়ের সঙ্গে বিপাশার পরিচয় হয় ২০১৫ সালে ‘অ্যালোন’ সিনেমার শুটিং সেটে। এক বছর প্রেম করার পর অনস্ক্রিন জুটি বাস্তবেও ঘর বাঁধেন। আর ২০১২ সালে বিদ্যা বালান বিয়ে করেন প্রযোজক সিদ্ধার্থ রায় কাপুরকে। তার স্বামী এর আগে আরো দুইবার বিয়ে করেছিলেন। বিদ্যা তার তৃতীয় স্ত্রী। বিয়ের পরও নিয়মিত অভিনয় করে যাচ্ছেন বিদ্যা বালান।

আরও পড়ুন
Loading...