আত্মহত্যা প্ররোচনা দেয়ার অভিযোগে রিয়ার বিরুদ্ধে সুশান্তের বাবার এফআইআর

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনায় এবার ঘটনা অন্যদিকে মোড় নিয়েছে। অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের করলেন সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং। পাটনার রাজীব নগর থানায় রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করেন প্রয়াত অভিনেতার বাবা। ভারতীয় দণ্ডবিধির ৩৪১, ৩৪২, ৩৮০, ৪০৬, ৫০৬ এবং ৩০৬ ধারায় দায়ের করা হয়েছে অভিযোগ।

জানা গেছে, প্রেমের নামে করে সুশান্তের কাছ থেকে অর্থ আদায় করতেন রিয়া। এমনই অভিযোগ দায়ের করা হয়েছে প্রয়াত অভিনেতার বিশেষ বান্ধবীর বিরুদ্ধে। পাশাপাশি সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগও দায়ের করা হয়েছে রিয়ার বিরুদ্ধে। সুশান্তের কাছ থেকে একাধিক দফায় রিয়ার পরিবার অর্থ আদায় করেছে বলেও দায়ের করা হয়েছে অভিযোগ। রিয়ার পাশাপাশি আরও ৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। এমনটাই জানাচ্ছে ভারতীয় একাধিকা গণমাধ্যম।

সুশান্তের বাবা কে কে সিংয়ের শারীরিক অবস্থা বর্তমানে ভালো নয়। সেই কারণে তিনি মুম্বাইতে গিয়ে লড়াই করতে পারবেন না। ফলে পাটনাতেই অভিযোগ দায়ের করা হয়েছে। শিগগিরই বিহার পুলিশের পক্ষ থেকে রিয়াকে জিজ্ঞসাবাদের জন্য মুম্বাইতে রওনা দেওয়া হবে বলেও জানা গেছে।

এদিকে সুশান্তের মৃত্যুর একমাস পর নিজের সোশ্যাল হ্যান্ডেলে প্রথম স্টেটাস শেয়ার করেন রিয়া চক্রবর্তী। শুধু তাই নয়, ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ যাতে সুশান্তের আত্মহত্যার ঘটনার তদন্তে সিবিআই তদন্তের অনুমতি দেন, সে বিষয়ে আবেদন জানান অভিনেত্রী।

তবে রিয়া কেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ওই আবেদন করেন, তা নিয়ে সমালোচনার মুখে পড়েন সুশান্তের বিশেষ বান্ধবী।

আরও পড়ুন
Loading...